May 12, 2024, 4:39 am

বিপিএল ছাড়লেন মালিক ও ইব্রাহিম

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের দশম আসরে আর খেলবেন না ফরচুন বরিশালের পাকিস্তানী অলরাউন্ডার শোয়েব মালিক। ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।
বিপিএলের ঢাকা পর্ব শেষ করে দুবাই যান মালিক। সিলেট পর্বে দলের সাথে যোগ দেওয়ার কথা ছিলো তার।
কিন্তু চলতি বিপিএলে মালিক আর খেলবেন না বলে নিশ্চিত করেছে বরিশাল। বিবৃতিতে বরিশাল জানিয়েছে, ‘এই মৌসুমের জন্য শোয়েব মালিক বিপিএল ছেড়েছেন।’
এবারের বিপিএলে বরিশালের হয়ে মাত্র ৩ ম্যাচ খেলেছেন মালিক। ব্যাট হাতে ২৯ রান ও বল হাতে ২ ওভারে ২৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তিনি।
এদিকে, আগামী ২ ফেব্রুয়ারি থেকে শ্রীলংকার মাটিতে তিন ফরম্যাটের সিরিজের জন্য আফগানিস্তানের হয়ে খেলতে গতকাল ঢাকা ছাড়েন বরিশালের ইব্রাহিম জাদরান। বরিশালের হয়ে ২ ম্যাচ খেলে ২৩ রান করেছেন ইব্রাহিম।
মালিক ও ইব্রাহিমের পরিবর্তে আগামীকাল দলের সাথে যোগ দিবেন পাকিস্তানের দুই ক্রিকেটার আহমাদ শেহজাদ ও আকিফ জাভেদ। বিপিএলে বরিশাল বার্নার্স ও ঢাকা ডোমিনেটরসে খেলার অভিজ্ঞতা আছে ব্যাটার শেহজাদের। বিপিএলে সর্বমোট ৩০ ম্যাচে ১টি সেঞ্চুরিতে ৯৬০ রান করেছেন তিনি।
এবারই প্রথম বিপিএলে খেলবেন বাঁ-হাতি পেসার জাভেদ। ৪৩ ম্যাচের টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৪৫ উইকেট নিয়েছেন তিনি।
এখন পর্যন্ত ৩ ম্যাচে ১ জয় ও ২ হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে আছে বরিশাল। আগামী শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে তামিম-মুশফিক-মাহমুদুল্লাহর বরিশাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :